প্রধান মেনু

ঝুঁকির মধ্যেই উৎসবমুখর পরিবেশে নাটোর সুগার মিলের শ্রমিক ইউনিয়নের নির্বাচন

নাটোর প্রতিনিধি
করোনা ভাইরাসের ঝুঁকির মধ্যেই উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে নাটোর সুগার মিলের শ্রমিক ইউনিয়নের নির্বাচন। সকাল ৮াট থেকে শুরু হয়েছে এই ভোট গ্রহন। চলবে বিকাল ৪টা পর্য়ন্ত।
সূত্র জানায়, নাটোর সুগার মিলের শ্রমিক ইউনিয়নের ১৩টি পদের বিপরীতে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। এতে মোট প্রার্থীর সংখ্যা ৩৭জন। সভাপতি লড়াই করছেন ফিরোজ আলী এবং মো: হাবিবুল্লাহ। এছাড়া সাধারণ স¤পাদক পদে আতাউর রহমান, মিজানুর রহমান, মুনছুর রহমান এবং সাইফুল ইসলাম।
অন্যপদে সহ-সভাপতি অফিস পদে ২জন, সহ-সভাপতি কারখানা পদে ৩জন, যুগ্ন সাধারণ স¤পদ অফিস পদে ২জন, যুগ্ন সাধারণ স¤পদ কারখানা পদে ৩জন, অর্থ স¤পাদক পদে ৩জন, সাংগঠনিক স¤পাদক পদে ৩জন, দপ্তর স¤পাদক পদে ২জন, প্রচার স¤পাদক পদে ৩জন, সমাজ কল্যান স¤পাদক ৩জন, নির্বাহী সদস্য অফিস পদে ৩জন এবং নির্বাহী সদস্য কারখানা পদে ৪জন লড়াই করছেন।
সূত্র জানায়, সুগার মিলের মোট ভোটার সংখ্যা ৭৭০জন। কিন্তু প্রার্থীদের প্রচারনা এবং তাদের আতœীয় স্বজন সহ প্রায় ১০০০ থেকে ১২০০ লোক সমগম হয়েছে। এতে করে করোনা ভাইরাসের ঝুঁকি বাড়িয়ে দিচ্ছে সেখানে।
এবিষয়ে প্রধান নির্বাচন কমিশনার জিয়াউল হক বলেন, নির্বাচনে ভোটার সংখ্যাই ৭৭০জন। আমরা সকাল থেকে বারবার মাইকে ঘোষনা দিয়ে যাচ্ছি, কেউ জমায়েত হবেন না। যে যার মতো ভোট দিয়ে চলে যাবেন। কিন্তু ক্যা¤েপর বাহিরে প্রার্থীর লোকজন জমায়েত হলে আমাদের কি করার আছে।