প্রধান মেনু

টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্যোগে বঙ্গবন্ধু’র শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

শফিক আল কামাল (পাবনা) ॥ হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে শনিবার (১৫’ আগস্ট) সুর্য্যদয়ের সাথে সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্যোগে পাবনার জেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এছাড়াও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিয়ার মো. জমিদার রহমানের নেতৃত্বে অত্র কলেজ চত্তরে নব-নির্মিত ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চীফ ইন্সট্রাক্টর জাকির হোসেন, শাহ আলম, বাসুদেব রায়, শ্রীবাস চন্দ্র দেব, লিপি রানী সরকার, আনোয়ার রশিদ খান শিরুন, তারিকুল হাকিম, ইন্সট্রাক্টর আলী আকবর মিঞা রাজু, হাসানুজ্জামান, রতন কুমার রায়, ফারহানা খালেদ, আমিরুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, আমিনুল ইসলাম, রবিউল ইসলাম, জুনিয়র ইন্সট্রাক্টর ফাহমিদা আক্তার, এরশাদুর রহমান ভূঞয়া, নিয়ামুল হক, খাইরুল ইসলাম, কামরুন নাহার, মীর মো. জাফর আলী, খন্ডকালীন শিক্ষক নিয়ামুল হক সুরুজ, প্রধান অফিস সহকারি আব্দুর রাজ্জাক ও লাইব্রেরিয়ান লুৎফর রহমান প্রমুখ।

শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারে অন্যান্য শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন পেশ ঈমাম মোহাম্মদ আলী।