প্রধান মেনু

টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ইন হাউজ ট্রেনিং এর সমাপনী ও সনদপত্র বিতরণ

শফিক আল কামাল (পাবনা) ॥ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পাবনা’র ইন হাউজ ট্রেনিং এর সমাপনী ও সনদপত্র বিতরণ বুধবার দুপুর ১২টায় অনুষ্ঠিত হয়।

টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. জমিদার রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার মিলি। তিনি বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ইজিপি আওতায় সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে এ উদ্যোগ খুবই কার্যকর ভূমিকা পালন করছে। সেই সাথে শিক্ষার্থীদের এই ট্রেনিং ঢাকায় না গিয়ে পাবনায় করার কারণে সরকারি অর্থের অপচয় অনেকাংশে কমে গেছে।

বাংলার ইন্সট্রাক্টর মো. আলী আকবার মিঞা সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের চীফ ইন্সট্রাক্টর মো. জাকির হোসেন ও চীফ ইন্সট্রাক্টর শাহ আলম। এ সময় উপস্থিত ছিলেন সরকারি, চীফ ইন্সট্রাক্টর বাসুদেব রায়, চীফ আনোয়ার রশীদ খান, চীফ ইন্সট্রাক্টর লিপী রানী, ইন্সট্রাক্টর রতন কুমার রায়, জুনিয়ার ইন্সট্রাক্টর আলহাজ্ব মো. মাসুদ করীমসহ বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী শিক্ষার্থী প্রমুখ। শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন আগত অতিথিবৃন্দ।