প্রধান মেনু

ডাঃ কমল কৃষ্ণ কুন্ডুর ৫ম দিনের মতো খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত চাটমোহরে

চাটমোহর কেন্দ্রীয় হরিসভা প্রাঙ্গনে অাজ বৃহস্পতিবার বিকাল ৪টায় সামাজিক দুরুত্ব মেনে ৫ম দিনের মতো প্রায় ৩০০ জনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয় ।

করোনা ভাইরাসের সংক্রামনরোধের একমাত্র উপায় অবলম্বনে মানুষ প্রায় গৃহবন্দী, কর্মহীন শ্রমজীবীরা, খাদ্য সংকটে অসহায় ও দরিদ্র মানুষ ।

অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়ে মানবিকতার পরিচয় দিলেন চাটমোহর নামক ভুখন্ডের সুনামধন্য ব্যক্তিত্ব সর্গিও কৃষ্ণদাস কুন্ডুর সুযোগ্য সন্তান অধ্যাপক ডাঃ কমল কৃষ্ণ কুন্ডু ।
খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে অতিথি হিসাবে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাটমোহর ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি শেখ মোঃ জিয়ারুল হক সিন্টু, পুজা উৎযাপন পরিষদ চাটমোহর পৌর শাখার সভাপতি শ্রী শুম্ভুনাথ কুন্ডু, হরিনাম পাঠ করেন শ্রী সেবানন্দ শীল।

এ সময় উপস্থিত ছিলেন শ্রী কিংকর সাহা, শ্রী অনুপ কুন্ডু, শ্রী শুকুমার, শ্রী মাধব দত্ত, শ্রী তরুন মোহন্ত, শ্রী রিন্টু দত্ত, শ্রী মৃনাল কর্মকার, শ্রী কাশি কুন্ডু, শ্রী নিপেন ঘোষ, শ্রী দিলিপ সেন।

বাংলাদেশ পুজা উৎযাপন পরিষদ চাটমোহর উপজেলা শাখা ও হরিসভা মন্দির কমিটির সাধারন সম্পাদক শ্রী প্রবির দত্ত চৈতন্য বলেন চাটমোহর উপজেলার ১৫০০ জন দরিদ্র মানুষের মাঝে ৬ দিনে খাদ্য সামগ্রী বিতরন করা হবে ।