প্রধান মেনু

তাড়াশের বুলবুল স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

সোহেল রানা সোহাগঃ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কৃতিসন্তান ও পল্লী অঞ্চল তালম ইউনিয়নের সন্তান মুহাম্মদ বুলবুল ইবনে আব্বাস স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। ১২ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের বি সি আই সি ভবনে ১১১ সদস্যের পূর্ণাঙ্গ  কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।  এতে শওকত হোসেন সজল (রূপালী ব্যাংক) সভাপতি এবং সাব্বির আহমেদ শীমুল (জনতা ব্যাংক) সাধারণ সম্পাদক ও তাড়াশের সন্তান মুহাম্মদ বুলবুল ইবনে আব্বাস  (রূপালী ব্যাংক) কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
রূপালী ব্যাংকে কর্মরত মুহাম্মদ বুলবুল ইবনে আব্বাস তাড়াশ উপজেলার পল্লী গ্রাম তালম ইউনিয়নে জন্মগ্রহণ করেছেন। তার বাবা ওই ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।  তাড়াশের সন্তান মুহাম্মদ বুলবুল ইবনে আব্বাস কে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় তাড়াশ বাসীর পক্ষ থেকে কমিটির সকলের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার বাবা আব্বাস-উজ-জামান।

ওইদিন একই সঙ্গে অগ্রণী ব্যাংকের ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. জাকির হোসেন সভাপতি ও মাহফুজুর রহমান জুয়েলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।