প্রধান মেনু

তাড়াশে  সরকারি রাস্তার গাছ কাটা দেখে ফেলায় যুবলীগনেতা কে মারপিট

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে রাতের আধাঁরে  সরকারি রাস্তার গাছ কাটা দেখে ফেলায় এক যুবলীগ নেতা কে
মারপিট করে গুরুত্বর আহত করেছে আনিস নামের সাবেক যুবদলের এক নেতা । ঘটনাটি ধামা চাপা দিতে উল্টো আহতদের নামে থানায় মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে ওই যুবদলের সাবেক নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, উপজেলার বারুহাস ইউনিয়নের কুসুম্বী গ্রামে। সোমবার শেষ রাতের দিকে জয়নাল আবেদীনের বড় ছেলে আনিছুর রহমান কুসুম্বী বিনসাড়া সড়কের গাছ কাটতে থাকলে ওই পথে নামাজ আদায়ের জন্য যাওয়ার পথে স্থানীয় কয়েকজন যুবলীগ নেতা দেখে ফেলে। পরে বিকেলে স্থানীয় সংবাদকর্মীরা  খবর পেয়ে সেখানে গেলে বাস্তবে গাছ কাটার প্রমান পায়। বিষয়টি ইউনিয়ন ভূমি অফিস অবহত করেন সংবাদকর্মীরা।

সংবাদকর্মীরা সেখান থেকে চলে আসলে সংবাদকর্মীদের খরব দেওয়ার সন্দেহে একই গ্রামের ছলিমুদ্দিন খানের ছেলে যুবলীলনেতা শাহিনুর রহমানকে ডেকে নিয়ে মারপিট করে গুরুতর আহত করে যুবদলের ওই সাবেক নেতা আনিসুর রহমান। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় শাহিন কে তাড়াশ হাসপাতালে ভর্তি করলে তার অবস্থার আরো অবনতি হলে তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন ওই আহত যুবলীগ নেতার বড় ভাই।

এ বিষয়ে আহত শাহিনের বড় ভাই আব্দুল হান্নান খান বলেন,  রাতের  আধারে সরকারি রাস্তার গাছ কাটছিলেন আনিস সহ কয়েকজন ব্যক্তি । বিষয়টি আমার অনেকেই দেখে ফেলে। আর এ সন্দেহে আমার ভাই কে আনিস ও তার লোকজন পিটিয়ে আহত করে।  আমরা থানায় অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে বারুহাস ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আবুল হোসেন বলেন, আমি ঘটনা স্থলে গিয়ে ছিলাম । আজ আমাদের মিটিং আছে সেখানে স্যার কে (সহকারী কমিশনার ভূমি) কে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল আলম বলেন, তদন্তপূর্বক আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।