প্রধান মেনু

ধোনির অবসরে স্ত্রীর আবেগী স্ট্যাটাস

বলা হয়ে থাকে ভারতের সর্ব কালের সেরা অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। যিনি ভারতের জার্সি গায়ে বিশ্বকাপ ও এশিয়া কাপসহ নান অর্জন রয়েছে তার ঝুলিতে। এতো সব কিছুর পরও বেশ কিছুদিন হলো ধোনির অবসর নিয়ে নানা সমালোচনা চলছিলো ভারতীয় মিডিয়ায়। কিছুদিন আগে এমএসডির অবসর গ্রহণের গুঞ্জনে চটে গিয়েছিলেন তার স্ত্রী সাক্ষী ধোনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এসব গুজব রটনাকারীদের রীতিমতো ধুয়ে দিয়েছিলেন তিনি। তবে এবার ধোনি নিজেই অবসরের ঘোষণা দিয়েছেন। জীবনসঙ্গীর এই সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে হৃদয়স্পর্শী পোস্ট করেছেন সাক্ষী।

ধোনির অবসর ঘোষণার একটু পরই ইন্সটাগ্রামে পোস্ট করেন সাক্ষী। সেখানে তিনি লেখেন, দীর্ঘ ক্যারিয়ারে তুমি যা অর্জন করেছ তার জন্য তোমার গর্বিত হওয়া উচিত। খেলার প্রতি সবসময় নিজের সেরাটা দেয়ার জন্য অভিনন্দন।

তিনি আরো লেখেন, তুমি যা কিছু অর্জন করেছ এবং তুমি যেরকম মানুষ সেজন্য আমি গর্ববোধ করি। আমি নিশ্চিতভাবে বলতে পারি যে নিজের আবেগকে বিদায় জানানোর সময় তুমি নিজের চোখের জল চেপে রেখেছিলে। আগামী দিনে তোমার সুস্বাস্থ্য ও সুখের জন্য প্রার্থনা করছি।

পোস্টের শেষে সাক্ষী লেখেন, মানুষ ভুলে যাবে তুমি কী বলেছ, মানুষ ভুলে যাবে তুমি কী করেছ। কিন্তু মানুষ কখনো ভুলে যাবে না, তুমি তাদের কী রকম অনুভূতি দিয়েছ।