প্রধান মেনু

নতুন মিশনে ফারিয়া

ঢালিউডের বর্তমান প্রজন্মের অন্যতম আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। বাংলাদেশর পাশাপাশি কলকাতায়ও চলচ্চিত্র ও নতুন নতুন বিজ্ঞাপন নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। শুধু তাই নয় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই বিভিন্ন ছবি পোস্ট করে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছেন তিনি। তবে সব কিছুকে পিছনে ফেলে নতুন মিশনে নামতে যাচ্ছেন ফারিয়া।

পরিচালক ইফতেখার চৌধুরীর নতুন ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। বৃহস্পতিবার রাজধানী একটি পাঁচ তারকা হোটেলে চলচ্চিত্রেটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিটির নায়িকা চূড়ান্ত হলেও ছবির নাম ও নায়ক এখনো চূড়ান্ত হয়নি।

নতুন চলচ্চিত্র প্রসঙ্গে ইফতেখার চৌধুরী বলেন, ‘নতুন চলচ্চিত্রের নাম এখনো চূড়ান্ত হয়নি। আমরা অনেকগুলো নাম ঠিক করেছি কিন্তু কোনটা রাখব তা এখনও আমরা চূড়ান্ত করেনি। তবে খুব শিগগিরই আমরা জমকালো আয়োজনের মধ্যে দিয়েই ছবি নাম ও নায়কের নাম প্রকাশ করব।’

উল্লেখ্, নুসতার ফারিয়া বর্তমানে নির্মাতা দীপংকর দীপনের নতুন‘ঢাকা ২০৪০’ কাজ নিয়ে ব্যস্ত আছেন। ছবিতে ফারিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক বাপ্পী চৌধুরী। এদিকে নির্মাতা ইফতেখার চৌধুরী পরিচালিত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘বিজলী’।