প্রধান মেনু

নাটোরের বাগাতিপাড়ায় করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

নাটোর প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়নের শালাইনগরে করোনা উপসর্গ নিয়ে এক বয়স্ক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ সকালে মেয়ে জামাইর বাড়িতে তার মৃত্যু হয়। স্থানীয়রা জানায়, শালাইনগর পূর্বপাড়া গ্রামের এসরাইলের শাশুড়ি ঢাকা থেকে জামাই বাড়িতে এসে গোপনে চিকিৎসা নিচ্ছিল। আজ বুধবার সকালে তার মৃত্যু হয়। তার শরীরে জ্বর ছিল।
এদিকে স্থানীয় ইউপি সদস্য আব্দুল খালেক ওই পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, বয়স্ক নারীর জন্ডিস ছিল পাশাপাশি হার্টের সমস্যা ছিল। এদিকে মৃত নারীটির বাড়ি জামনগর এলাকায় তবে সে ঢাকা থেকে এসেছে কিনা তা নিশ্চিত করে জানাতে পারেনি ইউপি সদস্য। তবে করোনা উপসর্গের বিষয়টি পরিবারের লোকজন অস্বীকার করছেন।ইউপি সদস্য আব্দুল খালেক আরও জানান, আমি স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেছি। যেহেতু
করোনা উপসর্গের বিষয়টি স্থানীয়ভাবে গুঞ্জন উঠেছে তাই আমি স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেছি। প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে মৃত নারীর নমুনা সংগ্রহ করা হবে। তারপর স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের ব্যবস্থা করা হবে।
বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজমুল হক জানান, আমাদেরকে প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে ঘটনাস্থল পরিদর্শনের জন্য। ওই বাড়িটি লকডাউন সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। হাসপাতাল কর্তৃপক্ষ নমুনা সংগ্রহ করবে বলেও তিনি নিশ্চিত করেছেন।