প্রধান মেনু

নাটোরে আগুনে কার্টন কারখানা পুড়ে ছাই॥ ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি

নাটোর প্রতিনিধি:
নাটোর জেলা শহরের চকবৈদনাথপুর এলাকায় আগুনে একটি কার্টন কারখানা পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি কারখানার মালিকের। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে চকবৈদ্যনাথ এলাকার মিজানুর রহমানের দ্বিতল বাড়ির নীচতলায় জুয়েল কার্টন হাউজ নামে কারখানায় আকস্মিক অগ্নিকান্ড ঘটে। এতে ৫ টি মেশিন, হার্ডবোর্ড, কার্টন সহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ইউনিট এসে আগুন নেভায়।
কারখানার কর্মচারী মহসিন আলী জানান, কিভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটলো ।তা আমার জানা নেই । তবে মাসখানিক পূর্বে আগে একই মালিকের এবং তাঁর ছোট ভাইয়ের দোকানে দুটি ঘরে আগুন লেগে ২৭ লাখ টাকার কার্টুন পুড়ে যায়।। কারখানার মালিক সামসু সেখ কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার সাথে কারো সাথে শত্র“তা নেই। কিভাবে যে আমার কারখানায় আগুন লাগলো বলতে পারবো না । আমার এখন পথে বসে জোগাড় হয়েছে ।
পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আরজু সেখ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। কি কারণে আগুনের ঘটনা ঘটেছে বলা যাচ্ছে না ।। তবে আগুনে শামসু মিয়ার সব পুড়ে গেছে ।
নাটোর ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আকতার হামিদ খান বলেন…প্রাথমিকভাবে আমরা ধারণা করছি শটসার্কিটের কারণে অগ্নিকান্ড ঘটেছে ।।তবে অগ্নিকান্ডে কারখানা মালিকের প্রচুর ক্ষতি করেছি।