প্রধান মেনু

নাটোরে ভাড়ার জন্য মেস ত্যাগে বাধ্য না করার অনুরোধ জেলা প্রশাসকের 

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ নাটোরে করোনাকালিন মেসে অবস্থানকারী শিক্ষার্থীদের ভাড়া পরিশোধে অসমর্থ্যতার কারনে মেস ত্যাগে বাধ্য না করার জন্য মেস মালিকদের অনুরোধ করেন নাটোর জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।
করোনা ভাইরাসের কারণে গত ১৭ ই মার্চ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়। ফলে শিক্ষার্থীরা বাসায় চলে আসে। কিন্তু বাসায় থাকার অবস্থায় তাদের মেসের ভাড়ার জন্য মেস মালিক বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করতে থাকে। মেস মালিকদের এমন আচরণে ক্ষুব্ধ হয়ে পড়ে শিক্ষার্থীরা। তারা বিভিন্ন ভাবে এর প্রতিবাদ করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ০৬-০৫-২০২০ ইং তারিখে নাটোর জেলার সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে নাটোর জেলা প্রশাসকের নিকট খোলা চিঠি প্রেরণ করে সুজন কুমার শীল এবং গতকাল ০৭-০৫-২০২০ ইং তারিখে জেলা প্রশাসকের নিকট মেস ভাড়া মওকুফ এর জন্য জেলা প্রশাসকের নিকট দরখাস্ত দেন নবাব সিরাজ উদ্ দৌলা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি এস এম সাহাদত হোসেন রাজিব।
এর প্রেক্ষাপটে গতকাল রাত ১১ টার দিকে মেস মালিকদের ভাড়ার জন্য শিক্ষার্থীদের মেস ত্যাগে বাধ্য না করার অনুরোধ করেন। জেলা প্রশাসকের ঘোষণার পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শিক্ষার্থীদের আনন্দউৎসব দেখা যায়।