প্রধান মেনু

সভাপতি ফিরোজ ও সম্পাদক মুনছুর

নাটোর সুগার মিলস্ লিমিটেড এর ১৬ তম দ্বি-বার্ষিক নির্বাচন

নাটোর সুগার মিলস্ লিমিটেড এর ১৬ তম দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি ফিরোজ ও সম্পাদক মুনছুর নির্বাচিত।

নাটোর সুগার মিলস্ লিমিটেড এর ১৬ তম দ্বি-বার্ষিক নির্বাচনে হারিকেন মার্কা প্রতীকে ৬৬০ ভোট পেয়েছে ফিরোজ আলী ও তার নিকটতম প্রার্থী পেয়েছে মোঃ হাবিবুল্লাহ দাড়িপাল্লা প্রতীকে মাত্র ৬৮টি ভোট । সাধারণ সম্পাদক পদে ছাতা মার্কা প্রতীকে মুনছুর রহমান ৪৫৭ টি ভোট পেয়েছে ও তার নিকটতম প্রার্থী আতাউর রহমান গোলাপফুল মার্কা প্রতীকে ১৬৫ টি ভোট পেয়েছে। এছাড়াও বাকি ১১ টি পদে একজন করে নির্বাচিত হয়।
এদিকে
করোনা ভাইরাসের ঝুঁকির মধ্যেই উৎসবমুখর পরিবেশে আজ বুধবার ভোট গ্রহন সকাল ৮টা থেকে শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টা পর্য়ন্ত।

নাটোর সুগার মিলস্ সূত্রে জানায়, নাটোর সুগার মিলের শ্রমিক ইউনিয়নের ১৩টি পদের বিপরীতে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। মিলের মোট ভোটার সংখ্যা ৭৭০জন। এতে মোট প্রার্থীর সংখ্যা ৩৭জন। সভাপতি লড়াই করছেন ফিরোজ আলী এবং মো: হাবিবুল্লাহ।

অন্যপদে সহ-সভাপতি অফিস পদে ২জন, সহ-সভাপতি কারখানা পদে ৩জন, যুগ্ন সাধারণ সম্পদ অফিস পদে ২জন, যুগ্ন সাধারণ সম্পদ কারখানা পদে ৩জন, অর্থ সম্পাদক পদে ৩জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩জন, দপ্তর সম্পাদক পদে ২জন, প্রচার সম্পাদক পদে ৩জন, সমাজ কল্যান সম্পাদক ৩জন, নির্বাহী সদস্য অফিস পদে ৩জন এবং নির্বাহী সদস্য কারখানা পদে ৪জন লড়াই করছে।

এবিষয়ে প্রধান নির্বাচন কমিশনার জিয়াউল হক বলেন, নির্বাচনে ভোটার সংখ্যাই ৭৭০জন। আমরা সকাল থেকে বারবার মাইকে ঘোষনা দিয়ে যাচ্ছি, কেউ জমায়েত হবেন না। যে যার মতো ভোট দিয়ে চলে যান।