প্রধান মেনু

নিখোঁজের পরদিন পুকুরে ভেসে উঠল শিশুর লাশ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় নিখোঁজের একদিন পর বাড়ির পাশের পুকুর থেকে মেহেদী হাসান (৬) নামে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। আজ রবিবার সকালে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ছোট বিশাকোল গ্রামে ওই শিশুর লাশ উদ্ধার করে গ্রামবাসী। মেহেদী ওই গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে এবং ছোট বিশাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, মেহেদী প্রতিদিনের মতো অন্যান্য শিশুদের সাথে শনিবার দুপুরে বাড়ির পাশে খেলাধুলা করছিল। এরপর কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও মেহেদী বাড়িতে না ফেরায় দুশ্চিন্তায় পরে পরিবারের সদস্যরা। তখন পরিবারের সদস্য সহ প্রতিবেশীরাও অনেক খোঁজাখুঁজি করে মেহেদীর সন্ধান না পেয়ে হতাশ হয়ে পড়েন। পরে আজ রবিবার সকালে বাড়ির পাশের পুকুরে মেহেদীর লাশ ভাসতে দেখে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। তবে আজ সকাল ৯ টা পর্যন্ত শিশুটির পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি।

ছোট বিশাকোল গ্রামের ইউপি সদস্য দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে গ্রামের অন্যান্য শিশুদের সঙ্গে খেলাধুলা শেষে পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয় মেহেদী। এরপর আজ সকালে বাড়ির পাশের পুকুরে তার লাশ পাওয়া যায়। এ কারণে পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই মুকিম উদ্দিন বলেন, শিশুর লাশ উদ্ধারের ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেনি। তাই বিষয়টি থানা পুলিশের জানা নেই। তবে বিষয়টি খোঁজখবর নিয়ে দেখা হবে।