প্রধান মেনু

পরিচালক শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন

‘মিকি ভাইরাস’, ‘কিস কিসকো প্যার করু’র মতো কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। বিগ বসের ঘরেও দেখা গিয়েছে তাকে। তা সত্ত্বেও বলিউডে সেভাবে পসার জমাতে পারেননি তিনি। সম্প্রতি বলিউডে আসা এবং সেখানকার বেশ কয়েকজন পরিচালক এবং অভিনেতাকে নিয়ে মুখ খুললেন এলি আব্রাম।

বলিউডের এই অভিনেত্রী এবার মুখ খুললেন নিজের কাস্টিং কাউচের অভিজ্ঞতা নিয়ে। এলি বলেন, বলিউডে লড়াই করে টিকে থাকা শক্ত বিষয়। এখানে লড়াই না করে নিজের পায়ের তলার মাটি কখনও শক্ত করা যায় না।

তিনি জানান, বলিউডে যখন তিনি প্রথম আসেন, সেই সময় একটি পার্টিতে গিয়ে এক পরিচালকের সঙ্গে দেখা হয়। তিনি এলিকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। শুধু তাই নয়, একটি সিনেমার জন্য স্বাক্ষর করার পর তিনি জানতে পারেন, সেখান থেকে বের করে দেওয়া হয়েছে তাকে। কী কারণে ওই সিনেমা থেকে তাকে সরিয়ে দেওয়া হল?

প্রথমে সেই প্রশ্নের উত্তর পাননি তিনি। পরে জানতে পারেন, ওই সিনেমার জন্য যাকে বেছে নেওয়া হয়েছে নায়ক হিসেবে, সেই অভিনেতা তাকে পছন্দ করেন না। অভিনেতা অপচ্ছন্দ করেন বলেই ওই সিনেমা থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে বলে জানান এলি।

পাশাপাশি আরও জনান, বলিউডে তিনি কোনোদিন নিজের জায়গা শক্ত করতে পারবেন না, এমনও জানানো হয় তাকে। তার মতো বেটে এবং মোটা কারও অভিনেত্রী হওয়ার ইচ্ছে থাকা উচিত নয় বলেও এলিকে বিভিন্ন সময় কটাক্ষ করা হয় বলে জানান এই অভিনেত্রী।