প্রধান মেনু

পাঁচ শর্তে জামিন পেলেন রিয়া!

অবশেষে মাদক মামলায় জামিন পেলেন রিয়া চক্রবর্তী। আর বুধবার সকালে হাইকোর্টে তার জামিন মঞ্জুর হয়েছে। রিয়ার জামিন হলেও জামিন হয়নি তার ছোট ভাই শৌভিক চক্রবর্তীর।

তবে পাঁচটি শর্ত আরোপ করা হয়েছে অভিনেত্রীর উপর। শর্তগুলো হলো- ১ লাখ রুপির বন্ডে জামিন মঞ্জুর হয় রিয়ার, আগামী ১০ দিন নিকটবর্তী থানায় হাজিরা দিতে হবে, পাসপোর্ট জমা থাকবে পুলিশের কাছে, আপাতত দেশের বাইরে যেতে পারবেন না- পরবর্তী সময়ে আদালতের বিশেষ অনুমতি নিয়ে যেতে পারবেন, কোনো সাক্ষীর সঙ্গে দেখা করতে পারবেন না ও মুম্বাইয়ের বাইরে যেতে হলে তদন্তকারী কর্মকর্তাদের অনুমতি নিতে হবে।

গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার ছিল। প্রাথমিক তদন্তে তারা জানায়, অবসাদ থেকে আত্মহত্যা করেছেন অভিনেতা।

কিন্তু মুম্বাই পুলিশের উপর আস্থা না থাকায়, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই)-এর হাতে ছেলের মৃত্যুর তদন্ত তুলে দেওয়ার দাবি জানায় সুশান্তের পরিবার। তার পর সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্তভার হাতে নেয় সিবিআই।

পরে এই অভিনেতার মৃত্যুতে মাদক যোগ উঠে আসে। আর সেটিই খতিয়ে দেখার দায়িত্ব পড়ে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর উপর। রিয়ার বিরুদ্ধে সুশান্তের টাকা নয়-ছয় করার অভিযোগ খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।