প্রধান মেনু

পাবনার আটঘরিয়ায় নতুন ইউএনও-এসিল্যান্ড

আটঘরিয়া উপজেলায় নতুন ইউএনও মোছাঃ ফুয়ারা খাতুন ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উম্মে তাবাসুম গতকাল বুধবার যোগদান করেছেন। এর আগে ইউএনও ফুয়ারা খাতুন বগুড়া শাহজাহানপুর উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করেছেন। সহকারি কমিশনার (ভূমি) তিনি এই প্রথম আটঘরিয়াতে পোস্টিং । উপজেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তানভীর ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিরাজুম মনিরা,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম শাহজাহান আলী, উপজেলা প্রকৌশলী রবিউল আওয়াল রিজভী, সহকারি প্রোগ্রামার রোকনুজ্জামান, ভাপ্রপ্রাপ্ত কৃষি কর্মকর্তা আব্দুল রাজ্জাক, সমবায় কর্মকর্তা মজিবর রহমান, দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ ইয়াছিন, আটঘরিয়া প্রেসক্লাবের সা. সম্পাদক মাসুদ রানা, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি ফজলুর রহমান খান, জনস্বাস্থ্য উপ-সহকারি প্রকৌশল মতিউর রহমান, ইউআরসি কর্মকর্তা শরিফুল ইসলাম, সহকারি শিক্ষা কর্মকর্তা কামরুজ্জামান খাজা, নাহিদা আক্তার, তথ্যসেবা কর্মকর্তা সুলতানা সানজিদা তুলি সহ উপজেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
এসময় নবাগত ইউএনও বলেন, আমি নতুন যোগদান করেছি। আপনাদের সাথে কাজ করতে চাই। সব সেক্টোর থেকে সাহায্য সহযোগিতা করবেন। সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সঠিক তথ্য পরিবেশন করে জনগনের সেবার মান উন্নয়নের সার্বিক সহযোগিতা করার আহবান জানান। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উম্মে তাবাসুম বলেন, এই উপজেলা আমার ১ম পোস্টিং। আমি সবার সহযোগিতা কামনা করি। এবং সবার সাথে একাত্বতা হয়ে কাজ করতে চাই।