প্রধান মেনু

পাবনার বেড়া সাংবাদিক রাজার আকষ্মিক মৃত্যু

পাবনার বেড়া উপজেলার বিশিষ্ট সাংবাদিক সানোয়ার হোসেন রাজা (৪৬) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (১২’জুন) সন্ধ্যা ৭টার দিকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি ইন্তেকাল করেন। তিনি দৈনিক আজকালের খবর পত্রিকার বেড়া উপজেলা প্রতিনিধি ও বেড়া প্রেসক্লাবের প্রচার সম্পাদক ছিলেন।
তাঁর সহকর্মী ও পরিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন ধরেই তিনি হৃদরোগে ভুগছিলেন। শুক্রবার বিকালে তাঁর বুকে তীব্র ব্যাথা শুরু হলে স্বজনেরা বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁকে শনিবার (১৩ জুন) বেড়া পৌর এলাকার হাতিগাড়া কবরস্থানে দাফন করা হবে। এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে এসেছে বেড়া উপজেলার সাংবাদিক মহলে।
পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ এবং এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি শফিক আল কামাল তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তরা মরহুমের আত্মার মাগফিরাত প্রার্থনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।