প্রধান মেনু

পাবনায় আ.লীগের নেতাকর্মীরা করোনা সমস্যায় জনগণের পাশে থেকে কাজ করছে — রেজাউল রহিম লাল

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল বলেছেন- করোনা ভাইরাসে সারা বিশ্ব আক্রান্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ তুলনামুলকভাবে করোনা নিয়ন্ত্রিত আছে। পাবনায় জনসচেতনতায় জনপ্রতিনিধি, প্রশাসন, সমাজ সেবক, পেশাজীবি, সাংবাদিক, আওয়ামী লীগের নেতা কর্মীরা ব্যাপকভাবে সচেষ্ট। পাবনায় আওয়ামী লীগের নেতাকর্মীরা করোনা সমস্যায় জনগণের পাশে থেকে কাজ করছে।
তিনি আরো বলেন-বিষেশ করে পাবনার ৫ জন সংসদ সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মুক্তিযোদ্ধা অঞ্জন চেšধুরী পিন্টু করেনায় সমস্যায় পাবনার জনগণের জন্য যে সেবা দিচ্ছে তা পাবনা বাসীর কাছে স্মরনীয় হয়ে থাকবে। আমি পাবনার দায়িত¦পাপ্ত সচিব কে বলেছি বিশিষ্ট ব্যবসায়ী মুক্তিযোদ্ধা অঞ্জন চেšধুরী পিন্টু যে ত্রাণ দিচ্ছে এটা স্বর্গীয় সেবা এজন্য তাকে ধন্যবাদ দিয়ে প্রত্যয়ন পত্র দেয়া প্রয়োজন এবং সেটা প্রধানমন্ত্রীকে জানানো প্রয়োজন।
মঙ্গলবার দুপুরে পাবনা জেলা পরিষদের রশিদ হলে উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান এর সভাপতিত্বে সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ আলমাস এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন- প্যানেল চেয়ারম্যান রেজাউল করিম রেজা, সদস্য সাইদুল ইসলাম প্রমূখ।