প্রধান মেনু

পাবনায় কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে স্কয়ারের খাদ্য সামগ্রী বিতরণ

দেশব্যাপী করোনা সঙ্কটময় পরিস্থিতির কারণে কর্মহীন, দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের মাঝে সরকারের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দেশের স্বনামধণ্য শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপ। প্রথম স্কয়ার প্রতিষ্ঠার পাবনা নিজ জেলায় বিভিন্ন অঞ্চলে জন প্রতিনিধিদের মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে পর্যায়ক্রমে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

বুধবার (২২’এপ্রিল) সকাল সাড়ে ১০টায় পাবনা সদর উপজেলার মালঞ্চী ইউনিয়নে স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক এবং অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার’স (অ্যাটকো)’র সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু নিজ তদারকির করে বাংলাদেশ যুবলীগ পাবনা জেলা শাখা’র মাধ্যমে ১ হাজার কর্মহীন, দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অঞ্জন চৌধুরী পিন্টু গণমাধ্যমকর্মিদের বলেন দেশব্যাপী করোনা সঙ্কটময় পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত স্কয়ারের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পর্যাক্রমে অব্যহত থাকবে। এ সময় উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, বাংলাদেশ যুবলীগ পাবনা জেলা শাখা’র আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, রাসেল ট্রান্সপোর্ট লিমিটেডের স্বত্তাধীকারী মো. আশিকুর রহমান রাসেল, পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, বাংলাদেশ যুবলীগ পাবনা জেলা শাখা’র যুগ্ম-আহবায়ক শিবলী সাদিক, মালঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধ শফিক আল কামাল প্রমুখ।