প্রধান মেনু

পাবনায় ছাত্রলীগ নেতার বাড়ীতে দুর্বৃত্তদের হামলা ভাংচুর ,গুলি ও লুটপাটের অভিযোগ

পাবনা প্রতিনিধি ঃ
পূর্ব শত্রুতার জের ধরে পাবনায় ছাত্রলীগ নেতা সিরাজুলের বাড়িতে দুর্বৃত্তরা হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে সদর উপজেলার মালঞ্চী ইউনিয়নের ভবানীপুর গ্রামে। সে মালঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।
অভিযোগে জানা যায়, পুর্ব শত্রতার জের ধরে সদর উপজেলার মালঞ্চী ইউনিয়নের ভবানীপুর গ্রামে ছাত্রলীগ সম্পাদকের বাড়ীতে শনিবার দিবাগত রাতে একদল দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করে। এ সময় কয়েকরাউন্ড গুলি করেন দুর্বৃত্তরা। তারা বাড়ির আসবাবপত্র কুপিয়ে নষ্ট করে ফেলে এবং ঘরে থাকা গরু ছাগল ও নগদ অর্থ লুটপাট করে। এ সময় ঘটনাস্থলে তিনটি গুলির খোসা পড়ে থাকতে দেখা যায়।
ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম বলেন, আমি মালঞ্চী ইউপি ছাত্রলীগ সাধারন সম্পাদক আজ আমার বাড়ীতেই দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়েছে। আমার ঘরে গরু ছাগল,নগদ টাকা নিয়ে গেছে। আমি দৌড়ে না পালালে আমাকে মেরে ফেলতো ওরা। দুর্বৃত্তদের তান্ডবে এলাকাবাসী আতংকিত হয়ে পড়ে।
এ ঘটনায় ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম বাদী হয়ে ৭জন নামীয় ও অজ্ঞাত আরও ২৫/৩০জন আসামী করে পাবনা সদর থানায় অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে মালঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম ও মালঞ্চী ইউপি ছাত্রলীগ সভাপতি শেখ শান্ত জানান, রাতে ছাত্রলীগ নেতার বাড়ীতে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং প্রশাসনের নিকট এর সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবী করছি।
এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাছিম আহম্মেদ বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।