প্রধান মেনু

পাবনা’য় তৃতীয় লিঙ্গ’র মানুষদের উন্নয়নে আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণ

মরণঘাতি করোন ভাইরাস (কোভিড-১৯)
দূর্যোগকালীণ সময়ে মানবিক বন্ধু আদম তমিজী হক এর পৃষ্টপোষকতায় এবং মানবিক বাংলাদেশ সোসাইটি’র উদ্যোগে পাবনায় সুবিধা বঞ্চিত তৃতীয় লিঙ্গ’র মানুষদের উন্নয়নে আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার (২২’জুলাই) দুপুরে পাবনায় ঢাকা-পাবনা মহাসড়কের মেড়িল বাইপাস মোড়ে নূর জাহান কনভেনশন সেন্টারে এক আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।
মানবিক বাংলাদেশ সোসাইটি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রানী চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য দেন পাবনা
প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান। তিনি বলেন তৃতীয় লিঙ্গ’র মানুষেরা আমাদের মতই কাজ করে সমাজে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ রয়েছে।
আমি প্রত্যাশা করি তাদের মেধা ও বিভিন্ন ধরনের হাতের কাজ ও প্রশিক্ষণ গ্রহন করে সমাজে আর সব মানুষের মত সম্মানের সাথে বসবাস করবে। এ ব্যাপারে পাবনা প্রেসক্লাবের পক্ষ থেকে তাদের সবরকম সুযোগ সুবিধা পেতে সহযোগিতা করা হবে।
বিশেষ অতিথি’র বক্তব্য দেন মানবিক বাংলাদেশ সোসাইটি’র কেন্দ্রীয় প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বিদ্যুত। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মানবিক বাংলাদেশ সোসাইটি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয়, কেন্দ্রীয়
সাংগঠনিক সম্পাদক পবন ইসলাম, ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারী অহিদুল
ইসলাম বাধন, কামরাঙ্গীর চর সেক্রেটারী মোবারক হোসেন শুভ, মানবিক বাংলাদেশ
সোসাইটি’র পাবনা জেলা শাখা’র সভাপতি আরমান হোসেন, মানবিক বাংলাদেশ সোসাইটি’র পাবনা জেলা শাখা’র সাংগঠনিক সম্পাদক রিতু প্রমুখ।
বক্তাগণ বলেন, মানবিক বাংলাদেশ সোসাইটি দেশের প্রতিটি জেলায় তৃতীয় লিঙ্গ’র মানুষদের উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। তারা যাতে পথে ঘাটে মানুষদের বিরক্ত করে অর্থ উর্পাজন না করে স¦াভাবিক মানুষদের মত সব
কাজে অংশগ্রহন করতে পারে সে বিষয়ে আমাদের কেন্দ্রীয় সোসাইটি’র উদ্যোগে পদক্ষেপ গ্রহন করা হবে।