প্রধান মেনু

পাবনায় ত্রাণ বিতরণ করলেন জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কনা

পাবনা প্রতিনিধি : সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ এর প্রভাবে অসহায় হয়ে পরেছে মানুষ। অসহায় মানুষের সহায়তায় ত্রাণ বিতরণ করছে পাবনা জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনুর ফেরদৌস কনা। গতকাল দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ও ঈশ্বরদী উপজেলার পূর্বটেংরী স্কুল ও বরইচরা এলাকায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পাবনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাজাহান মামুন। এ সময় আরো উপস্থিত ছিলেন- জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন নাহার রেখা, পৌর আওয়ামী লীগ নেতা শরিফুল হক পলাশ, শামসুল আলম, আব্দুল মোমেন নান্নু, সহ সভাপতি আইরিণ কিবরিয়া কেকা, দপ্তর সম্পাদক এ্যাড. তাহমিনা আকতার রেখা, অর্থ সম্পাদক আজমেরী হাসনাত আশা, সাংগাঠনিক সম্পাদক তাসমিনা রহমান সম্পা, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি এ্যাড. সানজিদা আকতার দীপা, সাধারণ সম্পাদক রোমানা আকতার মিতু, পৌর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শিউলি আকতার, শাম্মী আকতার, রাবেয়া সুলতানা সুমী, এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, ঈশ্বরদীতে অসহায়দের খাদ্যদ্রব্য প্রদানের সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহেজাবিন শিরিন পিয়া, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুণ্ডু ও সাধারণ সম্পাদক বাতেন খান, পাবনা জেলা যুব মহিলা লীগ, পৌর ও সদর থানা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ, ঈশ্বরদী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও ইশ্বরদী যুব মহিলা লীগের আহবায়ক কমিটির আহবায়ক কাকলী প্রমূখ।
যুব মহিলা লীগ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক কোহিনূর ফেরদৌস কনা বলেন- আমার ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় এই ত্রাণ বিতরণ ক্ষুদ্র প্রয়াস মাত্র। পাবনা জেলা যুব মহিলা লীগের নেত্রীবৃন্দ কে সাথে নিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও পাবনা-৫ আসনের সদস্য গোলাম ফারুক প্রিন্স এর উৎসাথে পাবনা সদর এবং ঈশ্বরদী উপজেলার অসহায় মানুষের সহায়তা করার চেষ্টা মাত্র । আমার স্বামী জনাব শাহাদাৎ ইকবাল(সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, পাবনা সরকারি মহিলা কলেজ) তাঁর একমাসের বেতন ও ঈদ বোনাস অসহায়দের জন্য নগদ অর্থ প্রদান করেন।