প্রধান মেনু

পাবনায় মামা কর্তৃক ভাগ্নেকে অপহরণ,মারপিট করে সাদা স্টাম্পে স্বাক্ষর

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি:
পাবনার সাঁথিয়া উপজেলার মোবাইল ব্যবসায়ী ও বিষ্ণুপুর গ্রামের আবুল কাশেমের ছেলে এসএম নাইম আহম্মদের বিরুদ্ধে নিজ ভাগ্নেকে অপহরণ করে ৩০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি। সাদা স্টাম্পে স্বাক্ষর নিয়ে ৫৭ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ করলেন অপহৃত ভাগ্নের বিরুদ্ধে।
পাবনা সদর থানায় অভিযোগ সূত্রে জানা যায়, মোবাইল ব্যবসায়ী নাইম আহম্মদ বিভিন্ন সময় ব্যবসায়ী কাজে অর্থ সংকটে পড়লে দোকানের সেলসম্যান নিজ ভাগ্নের পরিবারের নিকট থেকে প্রায় ১০ লক্ষ টাকা ধার করে।
ধারের টাকা চাইলে গত ৩০ জুন সন্ধ্যায় পাবনা থেকে ভাগ্নে রুবেল শেখ (২০) কে মামা নাইম ভারাটিয়া সন্ত্রাসী দ্বারা অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে ৩০ লক্ষ টাকার দাবি করে। গত ২ জুলাই দুপুরে রুবেলের মা সুফিয়া
খাতুন বাদী হয়ে ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ করলে সদর থানা পুলিশ অপহৃত
রুবেলকে সদর ্উপজেলার গয়েশপুর নির্মনাধীন তিনতলা ভবন থেকে উদ্ধার ও
আসামী নাইমকে আটক করে। থানায় নিয়ে আসলে রুবেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম হোসেনকে জানান, মামা নিজে ও ভারাটিয়া সন্ত্রাসীরা তাকে মেরে এবং অস্ত্রের ভয় দেখিয়ে সাদা স্টাম্পে স্বাক্ষর ও মোবাইল ফোন কেড়ে নেয়।
ওসি মামলার প্রস্তুতি নিলে ভাই নাইমের বিরুদ্ধে বোন সুফিয়া মামলা করতে রাজি না হওয়ায় পুলিশ মুচলেকা নিয়ে অপহৃতকে মায়ের নিকট তুলে দেয়।
এদিকে গত ৫ জুলাই স্বাক্ষর রাখা সাদা স্টাম্পে ভাগ্নে রুবেলের ৫৭ লক্ষ টাকার স্বীকারোক্তি জবানবন্ধী লেখে সাঁথিয়া থানায় একটি অভিযোগ করেন মামা নাইম।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, নিজ মামা ভাগ্নের সাথে জটিলতা। । যেহেতু ঘটনা সাঁথিয়ায় না, সেহেতু ঘটনার স্থান নিয়ে জটিলতা রয়েছে। তার পরেও অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।