প্রধান মেনু

পাবনা’য় র‌্যাবের অভিযানে ৭ ছিনতাইকারী গ্রেফতার

শফিক আল কামাল (পাবনা) ॥ পাবনায় র‌্যাব-১২’র অভিযানে গভীর রাতে যাত্রীবাহী গাড়ি ও পথচারীদের গতিরোধ করে ছিনতাইকারী চক্রের ৭ জনকে ধারালো চাকুসহ গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার (২৭’ আগস্ট) ভোর রাতে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার লাইব্রেরী বাজার এলকায় অভিযান পরিচালনা করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলো ১. গোবিন্দা মহল্লার মৃত বক্স প্রামানিকের ছেলে আব্দুল জব্বার (৩০), ২. আরিফপুর মহল্লার বেলাল শেখের ছেলে আকাশ শেখ (৩০), ৩. গোবিন্দা মহল্লার মৃত নুর হোসেন চান্দার ছেলে আসলাম শেখ (৩০), ৪. কৃঞ্চপুর মহল্লার মৃত শফিকুল ইসলাম ছেলে সোহান ইসলাম (৩১), ০৫. গোবিন্দা মহল্লার মৃত আমীর শেখের ছেলে নুর আলী (৩০), ৬. একই মহল্লার বাবলু শেখের ছেলে রেজাউল করিম (৩৫) এবং ৭. আব্দুল মজিদের ছেলে দোয়েল শেখ (৩০)।

গ্রেফতারকৃতদের নিকট থেকে ০২টি ধারালো চাকু, নগদ টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ ধারালো চাকু দিয়ে জনমনে ভয়ভীতি দেখিয়ে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ছিনতাই, চাঁদাবাজীসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছিল।

গেফতারকৃত আসামীর বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।