প্রধান মেনু

পাবনায় সমন্বিত প্রচেষ্ঠায় করোনা নিয়ন্ত্রনে রাখা সম্ভব হয়েছে – প্রধানমন্ত্রীকে রেজাউল রহিম লাল

পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল বলেছেন- করোনা ভাইরাস সারা বিশ্বের সমস্যা এর প্রভাব বাংলাদেশে পরেছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রয়োজনীয় পদক্ষেপের কারণে করোনা সংক্রামক নিয়ন্ত্রিত রয়েছে। প্রধানমন্ত্রীর নিদের্শনায় পাবনার বিভিন্ন পর্যয়ের জনপ্রতিনিধি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সেনাবাহিনীর সদস্য, সিভিল সার্জন, দলীয় নেতাকর্মী, ব্যবসায়ী, সমাজ সেবকসহ বিভিন্ন ব্যাক্তি, সংগঠন ও প্রতিষ্ঠান ঐক্যবদ্ধভাবে করোনার সংক্রামক থেকে জনসাধারণকে দুরে রাখার কাজ করছে। পাবনায় সমন্বিত চেষ্ঠায় করোনা নিয়ন্ত্রনে রাখা সম্ভব হয়েছে।
সোমবার দুপুওে পাবনা জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কসফারেন্স এর সময় প্রধান মন্ত্রীর সাথে আলাপ কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন- পাবনার সবাই প্রধানমন্ত্রীর নির্দেশে সচেতনতার সাথে কাজ করছে। কোন প্রকার অনিয়ম ও দুর্নীতি করতে দেয়া হচ্ছে না।করোনার মধ্যে এমপি ডিলু ও সাবেক এমপি ওয়াজিউদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ কওে রেজাউল রহিম লাল আরো বলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি এর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে করোনা নিয়ন্ত্রণ সংক্রান্ত কাজ করছি। শাহাবুদ্দিন চুপ্পু আর্থিক অনুদান দিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন- পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, সিভিল সার্জন মেহেদী ইকবাল প্রমূখ।