প্রধান মেনু

পাবনা চাটমোহরের গর্বিত সন্তান করোনা ভাইরাসে অসুস্থ্য

প্রানপ্রীয় পাবনার চাটমোহর বাসী, অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি, আমাদের এ মাটির গর্বিত সন্তান, সদা সর্বদা আমাদের এ অঞ্চলের মাটি মানুষের সেবায় নিয়োজিত তথা গোটা দেশের বিভিন্ন অঞ্চলে বিভিন্ন সময়ে মানুষের জানমালের নিরাপত্তায় নিয়োজিত জনবান্ধব পুলিশ কর্মকর্তা, সম্মুখ করোনা যোদ্ধা, CO- RAB(4), অতিরিক্ত ডিআইজি জনাব আলহাজ্ব মোজাম্মেল হক( বিপিএম,পিপিএম) করোনা পজিটিভ। এ জনপদের গর্বিত সন্তানের জন্য জাতি, ধর্ম, বর্ণ,দলমত নির্বিশেষে কায়মনোবাক্যে আল্লাহ পাক রাব্বুল আলামীনের দরবারে প্রার্থনা করি তাকে যেন দ্রুত সুস্থতা দান করেন। একটিবার চিন্তা করুন, নিজের জীবন কে তুচ্ছ মনে করে আমাদের ভালোর জন্য দিনরাত পরিশ্রম করে গেছেন। আমাদেরকে বাসায় রাখার জন্য তিনি অবস্থান করেছেন বাহিরে। কখনো সামাজিক যোগাযোগেরর মাধ্যমে আমাদের মনোবল ঠিক রাখতে সবধরনের পজিটিভ তথ্য তিনি পোস্ট করেছেন। পাশাপাশি ছুটে বেড়িয়েছেন বৃদ্ধাশ্রম, অনাথ আশ্রম থেকে শুরু করে ছিন্নমূল মানুষের কাছে। কখনো বা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নিজ জন্মভুমির অবহেলিত জনগোষ্ঠীর জন্য। কখনো বা আহবান জানিয়েছন সমাজের বিত্তশালীদের নিকট। যার চিন্তা সকল সময় ব্যয় হয় মানুষের কল্যাণমুলক কাজে।

প্রিয় পাঠক, একটি বার ভেবে দেখুন, তার যে পদমর্যাদা, তিনি এতো ব্যস্ত না থাকলেও পারতেন, এতো ঝুঁকি নিয়ে আমাদের নিরাপত্তা বা সচেতনতা বাড়াতে আগ্রাসী না হলেও পারতেন। তাহলে এই ঝুঁকিতে তাঁকে পড়তে হতো না।
তাই পাবনা চাটমোহর এলাকা বাসী তথা গোটা দেশবাসীর প্রতি আমার ব্যক্তিগত আকুল আবেদন, আসুন আমরা সবাই এ জনবান্ধব পুলিশ কর্মকর্তার জন্য মহান রাব্বুল আলামিনের কাছে ফরিয়াদ করি, তাঁকে যেন দ্রুত সুস্থ্যতা দান করেন।

প্রিয় ভাই, প্রিয় অভিভাবক, মনোবল হারাবেন না, যিনি যেখানে অগণিত মানুষের মনোবল ঠিক রাখতে দিনরাত কাজ করে গেছেন। অবশ্যই আল্লাহ তাঁকে এর উওম পুরস্কার দিবেন। অগুনিত গরীব দুখী মেহনতী, নির্যাতিত এবং আমজনতার খাস দোয়া আপনার সাথে আছে। আল্লাহ পাক রাব্বুল আলামীন নিশ্চয়ই আপনাকে করোনা মুক্ত করে ফিরিয়ে দিবেন আমাদের মাঝে। আমরা অবশ্যই আশাবাদী, আবার ফিরে পাবো আমাদের হাসোজ্জল প্রিয় ভাইকে।