প্রধান মেনু

পাবনা চাটমোহরে রানা মাস্টার স্মৃতি সংসদ ও ভুমিহীন উন্নয়ন সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী উপহার বিতরণ

বীরের দেখানো পথে ও প্রচার নয় সামর্থ্যবানদের একটি পরিবারের পাশে দাড়াই এই লক্ষ্যেকে সামনে রেখে
রানা মাস্টার স্মৃতি সংসদ এবং তাঁরই গড়া প্রতিষ্ঠান ভুমিহীন উন্নয়ন সংস্থা এলডিও’র উদ্যোগে ২৩ মে শনিবার বেলা সাড়ে ১১টায় চাটমোহর উপজেলার মূলগ্রাম হাইস্কুল মাঠে ও চাটমোহরের বিভিন্ন এলাকায় কর্মহীন অসহায় গরীব ১৫০ টি পরিবারের মাঝে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি বজায় রেখে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাবার ও ঈদ সামগ্রীর উপহার প্যাকেট বিতরণ করা হয়েছে।

শুভাকাঙ্ক্ষী ও ব্যক্তিগত সহযোগিতায় কয়েক’টি ধাপে ধারাবাহিকভাবে প্রায় ৬০০ টি কর্মহীন অসহায় গরীব পরিবারের মাঝে এ খাদ্য ও ঈদ সামগ্রীর উপহার বিতরণ করা হয়েছে।

বীরে’র পথ অনুসরণে পরবর্তী প্রজন্মও ভুমিহীনদের প্রিয় মরহুম রানা মাস্টারের মেঝ ছেলে অর্থ মন্ত্রণালয়ের মাইক্রোক্রেডিট রেগুলেটরি অর্থরিটির পরিচালক মোঃ নূরে আলম মেহেদীর সার্বিক তত্বাবাধায়নে ভুমিহীন উন্নয়ন সংস্থা এলডিও’র নির্বাহী পরিচালক মোঃ নূরে আলম মনজু এর সহযোগিতায় সাময়িক দুর্যোগে উপজেলার বিভিন্ন প্রান্তে কর্মহীন অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন এবং পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে প্রতিনিধি গঠণ করে তাদের মাধ্যমে এই দানবিরেরা গরীব ও দুস্থ্য মানুষকে গোপনে সাহায্য সহযোগিতা করছেন।

ঈদ উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন চাটমোহর মহিলা কলেজের প্রভাষক মাহাবুব ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী মহরম মল্লিক, লিটন বিশ্বাস, কদরুল মল্লিক প্রমুখ।

সার্বিক তত্বাবধানে সর্বক্ষণ পরিচালনা করেন এলডিও’র নির্বাহী পরিচালক নুরে আলম সিদ্দিকী মনজু।

খাদ্য ও ঈদ সামগ্রীর উপহার বিতরণের পূর্বে বীরের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। দোয়া পরিচারনা করেন মোওলানা মোঃ খলিলুর রহমান।এ সময় এলাকার গণ্যমান্য,বয়জৈষ্ঠ ব্যক্তির উপস্থিতিতে খাদ্য ও ঈদ সামগ্রীর উপহার বিতরণ করা হয় ।