প্রধান মেনু

পাবনা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ফিরোজ আলীর উদ্যোগে খাদ্যসামগ্রী প্রদান

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্দেশে পাবনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সংকটকালে কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী প্রদান করেছে পাবনা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি (১) ফিরোজ আলী। কয়েকদিন ধরে ঝড় বৃষ্টি উপেক্ষা করে পাবনা সদর উপজেলার ১০টি ইউনিয়নের ৫০০ শতাধিক কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে উপহার হিসেবে এ খাদ্যসামগ্রী প্রদান করা হয়। তার উদ্যোগে আরও ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।
পাবনা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি (১) ফিরোজ আলী বলেন, দেশের এই সংকটকালে অসহায় পরিবারের পাশে থাকবে পাবনা জেলা ছাত্রলীগ। এছাড়াও দেশ ও দশের কল্যাণে আর্ত মানবতার জন্য আমরা কাজ করে যাব। একই সাথে তিনি সমাজের সকল পর্যায়ের অবস্থাসম্পন্ন ব্যক্তিদের হতদরিদ্রদের পাশে থাকার জন্য অনুরোধ করেন।

খাদ্যসামগ্রী প্রদানকালে পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদি হাসান, শাওন রেজা খান, সোহেল বিশ্বাস, আবু সাইদ, তপু রায়হান, মল্লিক মাহমুদ তন্ময়, রুহুল আমিন, যুগ্ম সম্পাদক সজল পারভেজ, আফজাল হোসেন অনিক, সাংগঠনিক সম্পাদক রাকিব বিশ্বাস, সানাউল্লাহ সানি, আব্দুর রব বাপ্পি, উপ-প্রচার সম্পাদক সাব্বির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান মুরাদ, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক অনিক সাহা, উপ-কৃষি বিষয়ক সম্পাদক হাসিব বিশ্বাস, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আরিফুল ইসলামসহ সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।