প্রধান মেনু

পাবনা ফাউন্ডেশনের প্রতিষ্ঠালগ্নে চাটমোহরের দুই কৃতি সন্তান যুগ্ম সম্পাদক মনোনীত হয়েছেন

পাবনার বিভিন্ন পেশাজীবীদের সমন্বয়ে এক আলোচনাসভায় সকলের মতামতের ভিত্তিতে”পাবনা ফাউন্ডেশন” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠাকরা হয়। দুদকের সাবেক কমিশনার এবং অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা ও দায়রা জজ মো. সাহাবুদ্দিন চুপপু সাহেবকে সভাপতি,প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের বর্তমান সচিব মো. সেলিম রেজা সাহেবকে সাধারণ সম্পাদক এবং হিসাব মহানিয়ন্ত্রক মো. জহুরুল ইসলাম সাহেবকে কোষাধ্যক্ষ করে২১ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির সিদ্ধান্ত অনুসারে চাটমোহরের দুই কৃতি সন্তান ওয়াই এম বেলালুর রহমান ডিআইজি ক্রাইম ম্যানেজম্যান্ট বিপিএম ও মোঃ মোজাম্মেল হক,এডিশনাল ডি আই জি বিপিএম (বার), পিপিএম র‌্যাব-৪ এর অধিনায়ক মহোদয়কে পাবনা ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক মনোনীত হন ।চাটমোহরের আরেক কৃতি সন্তান মো. রফিকুল ইসলাম নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বর্তমান বিচারক (জেলা জজ) আইন বিষয়ক সম্পাদক মনোনিত

পাবনার অন্যতম প্রধান ও ঐতিহ্যবাহী পাবনা ফাউন্ডেশনের যুগ্নসম্পাদক মনোনিত হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাটমোহর উপজেলা বাসী।এবং তাদের চাকুরি জীবন সুন্দর ও সুখোময় হয় এই প্রত্যাশা করেন এবং দীর্ঘায়ু জীবন কামনা করেন।

অরাজনৈতিক এই ফাউন্ডেশন পাবনার ইতিহাস, অতীত ঐতিহ্য, পরিবেশ সংরক্ষন এবং পাবনার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার সর্বোচ্চ চেষ্টা করবে।