প্রধান মেনু

পাবনা-৪ আসনের উপনির্বাচন ভোটারদের গণরায়ে নৌকার বিজয় হবে

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
‘পাবনা-৪ আসনের উপনির্বাচনে ভোটারদের গনরায়ে নৌকার বিজয় অর্জন হবে। তাই ক্ষমতার দম্ভ দেখিয়ে নয়, গণরায়ের জন্য ভোটারদের মন জয় করতে হবে। আর এজন্য সকল নেতা ও কর্মীদের ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে হবে।’ রবিবার আটঘোরিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পৌরসভা চত্বরে প্রয়াত সংসদ সদস্য ও সাবেক ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফের স্মরণসভা ও দলীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল একথা বলেছেন। আটঘোরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন এই সভায় সভাপতিত্ব করেন।
সম্মানিত অতিথি ছিলেন বিশিষ্ঠ শিল্পপতি স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। বিশেষ অতিথি ছিলেন শামসুল হক টুকু এমপি, জেলার ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলার সহ-সভাপতি ও উপনির্বাচনের প্রার্থী মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস।
বিশিষ্ঠ শিল্পপতি স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা শেখ হাসিনা সারাদেশে যে উন্নয়ন করেছেন, সেজন্য ঘরে ঘরে আওয়ামী লীগের জনসমর্থন অনেক বেড়েছে। আওয়ামী লীগের ভোটও বেড়েছে কযেকগুণ। তাই নেতা-কর্মীদের এখন দায়িত্ব ভোটারদের গুছিয়ে ভোট কেন্দ্রে আনা। তাহলেই আসন্ন উপনির্বাচনে শুধু বিজয় নয়, বিপুল ভোটের ব্যবধানে নৌকার জয়লাভ হবে।
সভা সঞ্চালনা করেন আটঘোরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর ও উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পাবনা সদরের উপজেলা চেযারম্যান মোশারফ হোসেন, আওয়ামী লীগ নেতা হামিদ মাষ্টার, জেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, জেলা কমিটির উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার সৈয়দ আলী জিরু, সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা যুবলীগের আহব্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, যুগ্ম আহব্বায়ক শিবলি সাদিক প্রমূখ।
ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি মেযর আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা পরিষদের দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক মুক্তিযোদ্ধা বিষযক সম্পাদক রফিকুর ইসলাম লিটন, ঈশ^রদীর যুবলীগ নেতা দোলন বিশ্বাসসহ সকল ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল ইউনিয়নের চেয়ারম্যান এসময় উপস্থিত ছিলেন।