প্রধান মেনু

পিস্তল ও গুলিসহ ইউপি চেয়ারম্যান প্রণোর ক্যাডার আটক

পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের বাগুয়ান গ্রামের আনসার আলী (৩৫) নামে এক যুবককে পিস্তল ও গুলিসহ আটক করেছে র‍্যাব সদস্যরা। আজ বৃহস্পতিবার বিকাল পাঁচটার দিকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার রাজমান বাজার থেকে তাকে আটক করে সিরাজগঞ্জ -১২ এর আওতাধীন র‍্যাব সদস্যরা। আনসার বাগুয়ান গ্রামের আবু বকর মোল্লার ছেলে। সে ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশোক কুমার ঘোষের অস্ত্রধারী ক্যাডার এবং চরমপন্থী সংগঠনের (সর্বহারা) সদস্য বলে জানায় এলাকাবাসী।

সিরাজগঞ্জ র‍্যাব এর কোম্পানি কমান্ডার এএসপি শফিকুর রহমান জানান,  সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়নের রাজমান বাজারে অস্ত্র কেনাবেচা চলছিল এমন খবর আসে তাদের কাছে। তখন ওই বাজারে র‍্যাব সদস্যরা অভিযান চালিয়ে একটি পিস্তল ও ৮ রাউন্ড গুলিসহ আনসার আলীকে আটক করে। এদিকে আনসার আলী আটকের পর তার নিজ এলাকায় স্বস্তি ফিরে এসেছে।
আনসার আলীর এলাকার বাসিন্দারা জানান, আনসার আলী দীর্ঘদিন ধরে ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। স্থানীয় নির্বাচনে সে অস্ত্র দিয়ে এলাকাবাসীকে ভয়-ভীতি দেখিয়ে প্রভাবিত করার চেষ্টা করে। তার সন্ত্রাসী কর্মকাণ্ডে এলাকার মানুষ সর্বদা ভীতসন্ত্রস্ত থাকে।