প্রধান মেনু

পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করা অত্যাবশ্যক —-উপজেলা চেয়ারম্যান সফিক

আকাশ বগুড়াঃ বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেছেন, স্কুলে শিক্ষা অর্জনের পাশা পাশি ক্রীড়া চর্চা করা প্রত্যেক ছাত্র/ছাত্রীর প্রয়োজন। খেলাধুলা একজন শিক্ষার্থীর মনকে প্রফুল্য রাখে। মন ভাল থাকলে লেখাপড়ায় মন বসে। তাই ভাল লেখাপাড়ার জন্য খেলাধুলা অপরিহার্য। ভালোকাজে নিজেদের অংশগ্রহন বাড়াতে হবে। সমাজথেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের মত সামাজিক অভিশাপগুলি থেকে নিজের সন্তান, পরিবারসহ সবাইকে দুরে রাখতে হবে। তাই খেলাধুলার পাশাপাশি এসব শিক্ষার্থীদের ভালভাবে লেখাপড়া করতে হবে। দেশের গুরুত্বপূর্ণ পদগুলোতে কাজ করার জন্য শিক্ষার্থীদের আরও ভালভাবে শিক্ষা অর্জন করতে হবে।
তিনি সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার লায়লা শিরিন নাহার এর সভাপতিত্বে রবিবার বগুড়া সদরের মানিকচক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার সিরাজুল ইসলাম,সাজেদুল ইসলাম,জিন্নাত আলম,আশরাফুল আলম,আব্দুল ওয়াহেদ,মহেশ চন্দ্র দেবনার্থ, প্রধান শিক্ষক ইমদাদুল হক,সহকারী শিক্ষক উজ্জল হোসেন,মামুনুর রশিদ মামুন,জায়দুল হক,খাদেমুল ইসলাম, খালেকুজ্জামান ডাবলু,নুরে আলম,আলী আকবর খান, নজুরুল ইসলাম,ফরহাদ হোসেন,মানিক চন্দ্র সুত্রধর,সোহেল রানা,রাসেদুল গনি,জাহাঙ্গীর আলম,ইমরুল কায়েশ,সুলতান উল আরেফেন,নাহিদুল ইসলাম দিপক রঞ্জন,আবু মুসা ,হারুনার রশিদ প্রমুখ।