প্রধান মেনু

ফায়ার ফাইটিং ইকুইপমেন্ট বিজনেস ওনার্স এ্যাসেসিয়েশন অব বাংলাদেশ (ফেবোয়াব)’র উদ্যোগে পাবনায় দুঃস্থ ও এতিমদের মাঝে কম্বল বিতরণ

শফিক আল কামাল (পাবনা) ॥ ফায়ার ফাইটিং ইকুইপমেন্ট বিজনেস ওনার্স এ্যাসেসিয়েশন অব বাংলাদেশ (ফেবোয়াব)’র উদ্যোগে পাবনা জেলার ৩টি পয়েন্টে দুঃস্থ ও এতিম শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আজ ১৪ জানুয়ারি মঙ্গলবার দুপুর ১২টা থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত পাবনার ৩টি পয়েন্ট শহরের গোপালপুল, সদর উপজেলার রামচন্দ্রপুর মসজিদের পাশে এবং শেষে সদর উপজেলার দোগাছি ইউনিয়নের কায়েমকোলায় মানিকতলা আঃ সাত্তার হাফিজিয়া অন্ধ মাদ্রাসা ও এতিমখানায় অন্ধ এতিমদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ফায়ার ফাইটিং ইকুইপমেন্ট বিজনেস ওনার্স এ্যাসেসিয়েশন অব বাংলাদেশ (ফেবোয়াব)’র সভাপতি মো. নিয়াজ আলী চিস্তী, সাধারণ সম্পাদক মো. ওয়াহিদ উদ্দিন, সহ-সভাপতি মো. শহীদ মাহমুদ, প্রচার সম্পাদক মো. হাসিনুর রহমান, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক দেলোয়ার হোসেন মামুন, পরিচালক মো. আলমগীর হোসেন, কাইয়ুম হোসেন, মেঘনা ফায়ার ফাইটিং এন্ড ইকুইপমেন্ট’র সত্তাধিকারী মো. নুরে আলম, এশিয়ান টিভির স্টাফ রির্পোর্টার এস এম সুমন, জেলা প্রতিনিধি শফিক আল কামাল প্রমুখ।