প্রধান মেনু

বউ বাজি রেখে জুয়া খেলা নিয়ে সংঘর্ষে আহত-২

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ নাটোরে বউ বাজি রেখে মোবাইল ফোনে অনলাইনে জুয়া খেলা নিয়ে সংঘর্ষে ফিরোজা (৪৫) ও রেখা (৫০) নামে ২ নারী আহত হয়েছেন। সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম।
মঙ্গলবার (১২ মে) সন্ধ্যায় সদর উপজেলার পার হালসা গ্রামের আশ্রায়ন প্রকল্পে এই ঘটনা ঘটে। বউ বাজি রেখে জুয়া খেলায় জড়িতরা হলো, শাজাহানের ছেলে আশিক (২৭) শুকুরের ছেলে মহসিন (২৫) শফি মন্ডলের ছেলে শহিদ (৩৫)। তারা সবাই একই এলাকার বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় নাটোর সদর উপজেলার পার হালসার আশিক, মহসিন ও শহিদ নিজেদের বউ (স্ত্রী) বাজি রেখে মোবাইল ফোনে অনলাইন লুডু জুয়া খেলছিল। বউ বাজি রেখে জুয়া খেলার বিষয়টি জানাজানি হলে তাদের স্ত্রীরা এসে ঝগড়া শুরু করে দেয়। পরে স্থানীয়দের হস্তক্ষেপে যে যার মতো বাড়ি চলে যায়।
কিন্তু এর কিছুক্ষণ পরে রেখার ভাই রঞ্জু ও ছেলে রাকিব মিলে আশিকের বাড়িতে গিয়ে তার শ্বাশুড়ি ফিরোজাকে মারধর শুরু করে। এতে তিনিসহ অপর আরো একজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ সেখানে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।