প্রধান মেনু

বখাটে স্টাইলে চুলকাটা বন্ধে নাপিতদের সাথে পুলিশের মতবিনিময়

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে সুন্দর সমাজ গঠনের লক্ষে বকাটে স্টাইলে চুলকাটা বন্ধে নাপিতদের সঙ্গে মতবিনিমিয় করেছেন বড়াইগ্রাম থানার অফিসার ইনর্চাজ দীলিপ কুমার দাস।
শুক্রবার ১৪ (ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে বড়াইগ্রাম থানা চত্বরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় শিক্ষার্থীদের বকাটে স্টাইলে চুল না কাটা ও সেলুনে চুলকাটার স্টাইলিশ ফেস্টুন সরাতে নির্দেশ দেন ।
বড়াইগ্রাম থানার ইনর্চাজ দীলিপ কুমার দাস।তিনি বলেন ১৫ থেকে ২০ বছর বয়সের ছেলেরা যে স্টাইলে চুল কেটে রাস্তায় চলাফেরা করে তা অত্যন্ত দৃষ্টিকটু। বখাটে স্টাইলে চুল কাটার প্রভাব ব্যাক্তির সামাজিক জীবনাচরনের উপর প্রভাব বিস্তার করে তাই তাদের পরিপাটি এবং শালীন হওয়া জরুরী।যদি কোন সেলুন মালিক বখাটে স্টাইলে চুল কাটে কিংবা কোন ছেলে যদি জোর করে বখাটে স্টাইলে চুল কাটতে বাধ্য করে তবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।
উক্ত মতবিনিময় সভায় অন্যদের মাঝে বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ সুমন আলী, এসআই আহসান হাবীব, এসআই সানোয়ার হোসেন, এ এসআই মতিউর রহমান সহ বড়াইগ্রামের প্রায় তিন শতাধিক সেলুন মালিক, নাপিত উপস্থিত ছিলেন।