প্রধান মেনু

বগুড়ায় বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদের উদ্যোগে সভা অনুষ্ঠিত

বগুড়ার বনানী খামারবাড়ী কার্যালয়ে গতকাল বুধবার বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ বগুড়া জেলা শাখা নেতৃবৃন্দ প্রধান অতিথি কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বগুড়া উপ-পরিচালক কাসেম আজাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে আলোচনা সভা ও মত বিনিময় শেষে ফুলেল শুভেচ্ছা জানান।
আলোচনা সভায় প্রধান অতিথি কৃষিবিদ কাসেম আজাদ বলেন, এ সরকার কৃষি বান্ধব সরকার। তাই আজ সরকার কৃষি ও কৃষকের উন্নয়নে নিরলস ভাবে কাজ করছে। ফলে কৃষকদের ভাগ্যোন্নয়নে আপনাদেরকে নতুন প্রযুক্তি ও কৃষি তথ্য সেবা অতিদ্রুত কৃষকের ঘরে পৌচ্ছে দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি বজলুর রশীদ বকুল, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ সভাপতি রেজাউল করিম, এজাজুল কামাল, যুগ্ম সম্পাদক ইউসুব আলী, সাংগঠনিক সম্পাদক মুনজুরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন, কোষাধক্ষ্য ওয়াছেক বিল্লাহ, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, চাকুরী ও আইন বিষয়ক সম্পাদক জাকিরুল ইসলাম, গবেষনা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, সাহিত্য-সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রচার-প্রকাশনা ও তথ্য বিষয়ক সম্পাদক ফেরদৌস হক, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক দিলীপ কুমার, মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুন মহল তুলি, নির্বাহী সদস্য হাফিজার রহমান, উপদেষ্টা আব্দুল হামিদ, মানিক আলম, ফরিদুর রহমান, জাকারিয়া হোসেন, মেহেরুল ইসলাম, অপূর্ব রায় ও রাবেয়া বেগম প্রমূখ। এরপূর্বে বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ বগুড়া জেলা শাখা পক্ষ থেকে প্রধান অতিথি কাসেম আজাদ’কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।