প্রধান মেনু

বনপাড়া পৌরসভায় আব্দুল কুদ্দুস এমপি’র উপহার সামগ্রী বিতরণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সহায়তা কার্যক্রমের আওতায় ৩১৫ জন কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে বনপাড়া পৌরসভার বাড ইন্টারন্যাশনাল স্কুল, কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মহিষভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পৃথকভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে দুস্থ মানুষদের মাঝে তিনি নিজ হাতে এসব উপহার সামগ্রী তুলে দেন।
এ সময় বনপাড়া পৌর মেয়র অধ্যাপক কে এম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ কুদ্দুস মিয়াজী, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা, কল্লোল ফাউন্ডেশনের দাতা সদস্য সাংসদ পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক কাজী আব্দুল্লাহ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস উপস্থিত ছিলেন।
উপহার সামগ্রী বিতরণকালে সাংসদ বলনে, সরকারী ত্রাণের পাশাপাশি আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। আমি সবসময় সুখে দু:খে আমার আপামর জনসাধারণের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।