প্রধান মেনু

বর্ণাঢ্য আয়োজনে মুজিববর্ষে পাবনায় প্রথম জাতীয় বিমা দিবস উদযাপন

শফিক আল কামাল (পাবনা) ॥ “বীমা দিবসে শপথ করি, উন্নত দেশ গড়ি”, এই শ্লোগান নিয়ে বর্ণাঢ্য আয়োজনে মুজিববর্ষে পাবনায় প্রথম জাতীয় বিমা দিবস-২০২০ উদযাপন করা হয়।

এ উপলক্ষে রবিবর (১’মার্চ) সকাল ১০টায় পাবনা জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিতে অংশগ্রহন করেন পাবনা-সিরাজগঞ্জ নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আরাফাত লেলিন, বিভিন্ন বীমা প্রতিষ্ঠানের কর্মকর্তা প্রমুখ। র‌্যালিটি শহরের প্রধান আব্দুল হমিদ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসনের মিলনায়তনে আলোচনা সভায় অংশ নেয়।

আলোচনা সভায় পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ এর সভাপতিত্ব বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষাবিদ এ কে এম মীর্জা শহিদল ইসলাম, জীবন বীম কর্পোরেশন পাবনার উন্নয়ন কর্মকর্তা তাওহীদুল ইসলাম। স্বগত বক্তব্য দেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিঃ পাবনার প্রকল্প ইনচার্জ মো. শফিকুল ইসলাম, সঞ্চালনা করেন পাবনার সহকারি কমিশনার অনুজা মন্ডল। এ সময় পাবনার জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিন, গণমাধ্যম কর্মি ও বিভিন্ন বীমা কোম্পানীর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।