প্রধান মেনু

বিকিনিতে সমুদ্রে উষ্ণতা ছড়াচ্ছেন সুস্মিতা

সাবেক বিশ্বসুন্দরী, বলিউড অভিনেত্রী প্রায়ই শিরোনামে চলে আসেন কখনও তার রিলেশনশিপ, কখনও বা তার ফিটনেস ভিডিও’র কারণে। এবার সুস্মিতা খবরে উঠে এলেন তারই কয়েকটি ইনস্টাগ্রাম ভিডিও’র কারণে। সেখানে দেখা যাচ্ছে বিকিনি পরে সমুদ্রে নেমে পড়েছেন সুস্মিতা সেন।

সুস্মিতা তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে কয়েকটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তাকে স্কুবা ডাইভিং করতে দেখা গিয়েছে।পরেছেন গাঢ় মেরন রঙের বিকিনি। পানির নীচ থেকে ক্যামেরা ধরা হয়েছে। সেখানে সুস্মিতা সেনকে প্রথমেই দেখা যাচ্ছে, হাত জোড় করে যোগের ভঙ্গিতে। তারপর তিনি পানির নীচের দিকে নেমে যাচ্ছেন। কখনও আবার ভেসে উঠছেন।

সুস্মিতা তার ইনস্টাগ্রাম পোস্টে এই ভিডিওগুলোর সঙ্গে লিখেছেন, ৪৩ বছর বয়সে স্কিন ডাইভ শিখছি। যেকোনও বয়সেই কিছু শেখা শুরু করা যেতে পারে। শুধু দরকার শুরু করা। তারপর স্বাভাবিক ভাবেই সেটা চলতে থাকবে।

পোস্টে সুস্মিতা আরও লিখেন, আমি সমুদ্রে নাচতে না শেখা পর্যন্ত ডাইভিং চালিয়ে যাব। সেই সঙ্গে তার প্রশিক্ষক হুসেন হাসামকে ধন্যবাদ দিয়েছেন।

সুস্মিতা ইনস্টাগ্রামে ২ সেপ্টেম্বর থেকে পর পর কয়েকটি ভিডিও পোস্ট করেছেন। সেগুলো ইতিমধ্যেক কয়েক লক্ষবার করে দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে চলছে লাইক ও কমেন্ট।