প্রধান মেনু

বিড়ি মজদুর ইউনিয়ন কার্যালয়ে আ. মজিদের স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের বড় বাজারস্থ কার্যালয়ে পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির সহ-সভাপতি ও নাহিদ বিড়ি ফ্যাক্টরির মালিক আব্দুল মজিদের স্মরণসভা ও তার আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টায় পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতি ও জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উদ্যোগে স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
স্মরণসভায় বক্তব্য রাখেন, পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির সভাপতি শাহাদত হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল, দপ্তর সম্পাদক কাজী হুমায়ন কবীর, জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উপদেষ্টা মজিবুর রহমান, সভাপতি হারিক হোসেন, সাধারণ সম্পাদক শামীম ইসলাম প্রমূখ।
এসময় এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, বিড়ি শিল্প মালিক সমিতির যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, মোফাজ্জাল হোসেন, জুয়েল রানা, নাহিদ হোসেন, শিমুল শেখ, শামসুদ্দিন আহমেদ, জেলা বিড়ি মজদুর ইউনিয়নের যুগ্ম সম্পাদক মো. দুলাল মোল্লøা, সাংগঠনিক সম্পাদক দুলাল শেখ, আলম হোসেন, উৎসব আনন্দ রায়, আব্দুল্লাহ শেখ, মো. আনিসসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য নাহিদ বিড়ি ফ্যাক্টরির মালিক আব্দুল মজিদ গত বুধবার বেলা সাড়ে ৯টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে দুলাই বাসভবন থেকে সকালে সিরাজগঞ্জের খাজা এনায়েতপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন।