প্রধান মেনু

বিয়ের খবর জানি না : আলিয়া

আমি নিজেই বিয়ের খবর জানি না। কাজ নিয়ে আসলে এতটাই ব্যস্ত যে, এর বাইরে কোনোকিছুর প্রস্তুতি নেওয়া এখনই সম্ভব নয়। তবে দেখছি অনেক গণমাধ্যমেই আমার বিয়ের খবর নিশ্চিত হয়ে গেছে। এগুলো নেতিবাচক হলেও আমি বেশ আনন্দ পাই। কারণ সত্যটা আমি জানি। যাই হোক, বিয়ের সময় হলে খবর পারিবারিকভাবে দেওয়া হবে।

রণবীর কাপুর ও আলিয়া ভাট যে বিয়ে করছেন, সেই খবর সবারই জানা। যদিও এ নিয়ে গণমাধ্যমে সরাসরি কোনো মন্তব্য করেননি তারা। তবে তাদের পরিবার ও ঘনিষ্ঠ সূত্রে বিষয়টির নিশ্চয়তা পাওয়া গেছে অনেকবার। গতবছর সিনেমা প্রসঙ্গের পাশাপাশি প্রেম ও বিয়ের খবর নিয়ে একাধিকবার সংবাদের শিরোনামে আসেন রণবীর ও আলিয়া। তাদের পরিবারের দিক থেকেও সবকিছু ইতিবাচক। এমনকি রণবীরের বাড়িতে নিয়মিতই যাতায়াত রয়েছে আলিয়ার। গতবছর রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর লন্ডনে চিকিত্সাধীন থাকার সময় বেশ কিছুদিন সেখানে ছিলেনও আলিয়া। তাই বলা যায়, বিয়ে না হলেও দু’জনের পরিবারের নিয়মিত যোগাযোগ রয়েছে। কিন্তু কবে বিয়ে করছেন এই তারকা জুটি। ভক্তরাও এই খবরের জন্য আগ্রহ নিয়ে বসে আছেন।

কবে সুখবর শোনাবেন এই জুটি। কিছুদিন আগে রাতারাতি ভাইরালও হয়েছিল তাদের ফেক বিয়ের কার্ড, ফেক বিয়ের ছবিও। নিজেদের বিয়ে নিয়ে এখনো মুখ খোলেননি আলিয়া-রণবীর। তবে পরিবার সূত্রে খবর, ২০২০ সালেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। বর্তমানে সবসময়ই আলিয়াকে রণবীরের পরিবারের সঙ্গে দেখা যায়। তারা একইসঙ্গে পর্দায় কবে আত্মপ্রকাশ করছেন সেদিকেও নজর সকলের। ২০১৯ থেকে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি সর্বাধিক প্রতীক্ষিত ছবি হিসেবেও বিবেচিত হয়েছে। তবে বিয়ের খবর এখনই না পাওয়া গেলেও হানিমুনে কোথায় পাড়ি জমাতে চলেছে এই জুটি, সেই খবরই ফাঁস হল এবার ঘনিষ্ট মহলে। সূত্রের খবর অনুযায়ী, আলিয়া-রণবীর স্থির করে ফেলেছেন যে তারা হানিমুনের জন্য সুইজারল্যান্ড বা ফিনল্যান্ডেই যাবে। ফলে বোঝাই যায় যে, বিয়ের খবর আসতে আর খুব বেশি দেরি নেই।

সম্প্রতি এক পারিবারিক ডিনারেও দুই পরিবারকে একইসঙ্গে দেখা গিয়েছে। জানা যায়, এরইমধ্যে শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। তবে আলিয়া বলছে ভিন্নকথা। তিনি বলেন, ‘আমি নিজেই বিয়ের খবর জানি না। কাজ নিয়ে আসলে এতটাই ব্যস্ত যে এর বাইরে কোনোকিছুর প্রস্তুতি নেওয়া এখনই সম্ভব নয়। তবে দেখছি অনেক গণমাধ্যমেই আমার বিয়ের খবর নিশ্চিত হয়ে গেছে। এগুলো নেতিবাচক হলেও আমি বেশ আনন্দ পাই। কারণ সত্যটা আমি জানি। যাই হোক, বিয়ের সময় হলে খবর পারিবারিকভাবে দেওয়া হবে।’

উল্লেখ্য, এই বছরটা বেশ ব্যস্ততার মধ্য দিয়ে কাটবে আলিয়ার। এরইমধ্যে তার ৪টি সিনেমার রয়েছে মুক্তির অপেক্ষায়। এরমধ্যে একটি তেলেগু সিনেমাও রয়েছে। এছাড়াও আরো একটি সিনেমার কথা চলছে আলিয়ার।