প্রধান মেনু

বোন ও মেয়ের সঙ্গে সেলফি তুললেন প্রধানমন্ত্রী

বোন শেখ রেহানা ও কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রদর্শনীতে এসে বিভিন্ন চিত্রকর্ম ও আলোকচিত্র দেখার পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির সামনে দাড়িয়ে সেলফি তোলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা এবং মেয়ে সায়মা ওয়াজেদ। এ সময় চিত্রকর্মগুলো নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী। পাকিস্তানের শাসকগোষ্ঠী রবীন্দ্র সঙ্গীত নিষিদ্ধ করার পর তৎকালীন সময় পত্রিকায় প্রকাশিত একটি সংবাদ প্রদর্শনীতে দেখে সরাসরি আন্দোলনে অংশ নেয়ার স্মৃতিচারণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জানান, তাদের আন্দোলন অংশ নেয়ার ছবি পত্রিকায় প্রকাশিত হলে কয়েকদিন বাসা থেকে বের হতে দিতেন না মা বেগম ফজিলাতুন্নেসা মুজিব।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ঢাকা আর্ট সামিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আলোকচিত্রের সামনে তারা সেলফি তোলেন। তাদের হাস্যোজ্জ্বল সেলফি তোলার মুহূর্ত ফ্রেমবন্দি করেন এবিএম আখতারুজ্জামান।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক শুক্রবার তার ফেইসবুক পেজে এ তথ্য জানান।

তিনি একটি ছবি শেয়ার করে জানান, ‘ঢাকা আর্ট সামিটে বড় সংগ্রহ রাখা হয়েছিল। আজ সন্ধায় প্রদর্শনী ঘুরে দেখেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

শেখ রেহানা, কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুলছেন বঙ্গবন্ধুকন্যা মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

দারুণ এই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট হতেই ছড়িয়ে পড়েছে অনলাইনে। ছবির নিচে অনেকেই শ্রদ্ধা আর ভালোবাসা জানিয়ে কমেন্ট করেছেন। একজন লিখেছেন ‘অসাধারণ মুহূর্ত’। আরেকজন লিখেছেন, ‘অতি অসাধারণ একটি মুহূর্ত এবং দারুন একটি ছবি’। একজন কমেন্ট করেছেন, ‘এমন একজন সদা হাস্যময়ী, নির্মল, সজীব, প্রাণবন্ত প্রধানমন্ত্রী পৃথিবীতে কয়জন আছে?