প্রধান মেনু

বড়াইগ্রামে পুলিশ কর্মকর্তা ও ইউপি সদস্যসহ একদিনে ১৮ জন আক্রান্ত কোভিড-১৯ এ

নাটোরের বড়াইগ্রামে পুলিশ কর্মকর্তা, ওয়ার্ড মেম্বার, আনসার সদস্য, সাংবাদিক ও স্বামী-স্ত্রীসহ একদিনে ১৮ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে ঢাকার একটি ল্যাবরেটরী থেকে উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা এ ১৮ জনের করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার ফলাফল এসেছে। সংক্রমিতদের অধিকাংশরাই চার পাঁচদিন আগে উপজেলা হাসপাতালে নমুনা দিয়েছিলেন। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. পরিতোষ রায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
জানা যায়, করোনা পরিস্থিতির শুরু থেকেই সম্মুখযোদ্ধা হিসাবে ভূমিকা রাখছিলেন বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক শামসুল ইসলাম। এবার তিনি নিজেসহ এএসআই এনামুল, কনস্টেবল শাহাদৎ হোসেন, আনসার সদস্য আয়েন উদ্দিনসহ জোয়াড়ী ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড সদস্য ফেরদৌস উল আলম ও আহম্মেদপুর এলাকার বাসিন্দা একটি অনলাইন পত্রিকার সাংবাদিক মোতালেব হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া বনপাড়া পাঠানপাড়া এলাকার স্বামী-স্ত্রী শরিফুল ইসলাম ও রুকাইয়া বেগমও করোনা পজিটিভ।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক শামসুল ইসলাম জানান, তিনি কয়েকদিন ধরে কিছুটা জ¦রে ভূগছিলেন, এখন অনেকটাই সুস্থ। বর্তমানে তিনিসহ আক্রান্ত পুলিশ সদস্যরা নিজ বাসায় আইসোলেশনে আছেন বলে তিনি জানান।
প্রসঙ্গত, এ পর্যন্ত বড়াইগ্রাম উপজেলায় মোট ৯৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৭৫ জন। তাদের মধ্যে ২৬ জন সুস্থ হয়েছেন। অবশিষ্ট আক্রান্ত ব্যাক্তিরা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলে জানা গেছে।