প্রধান মেনু

ভাঙ্গুড়ায় ‘আলোর সন্ধানে’র খাদ্যসামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে কর্মহীন পড়া হয়ে পড়া পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে পাবনার ভাঙ্গুড়া পৌরশহরের আলোর সন্ধানে নামের একটি সামাজিক সংগঠন। বুধবার বিকালে পৌর শহরের দূর্ভোগে পড়া শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন আলোর সন্ধান এর প্রতিষ্ঠাতা উপদেষ্টা ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, পৌর ছাত্রলীগের সভাপতি প্রভাষক হেলাল উদ্দিন খান, যুবলীগ নেতা শহীদুল ইসলাম প্রমূখ।

জানা যায়, ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেলের উদ্যোগে এরইমধ্যে শহরের কর্মহীন হয়ে পড়া সহস্রাধিক পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। এছাড়া মেয়র শহরের প্রতিটি মহল্লায় খোঁজখবর নিয়ে অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সহযোগিতা পৌঁছে দিতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। মেয়রের পরামর্শক্রমে অনেক সামাজিক ও রাজনৈতিক সংগঠন কর্মহীন হয়ে পড়া পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় শরৎনগর বাজারের আলোর সন্ধান নামে সামাজিক সংগঠন টি শহরের শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল তিন কেজি আটা, ১কেজি চিনি ও ১ প্যাকেট সুজি। বুধবার বিকালে আলোর সন্ধানের সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।
আলোর সন্ধানের প্রতিষ্ঠাতা উপদেষ্টা ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম বলেন, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল শহরের প্রতিটি কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন। এতে অনুপ্রাণিত হয়ে সাধ্য অনুযায়ী অসহায় ও দুস্থ মানুষকে সহযোগিতা করার চেষ্টা করেছি।