প্রধান মেনু

ভাঙ্গুড়ায় করিমনের চাকায় পিষ্ট শিশু

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় করিমন গাড়ির (শ্যালো মেশিন চালিত) চাকায় পিষ্ট হয়ে পলাশ (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার সদর ইউনিয়নের ঝিঁ কলকতি গ্রামে আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে সকাল ১১ টার দিকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। পলাশ ওই গ্রামের রেজাউল করিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পলাশ সকালে বাড়ির সামনে সড়কের পাশে খেলা করছিল। এসময় একটি কুকুর তাকে তাড়া করে। কুকুরের ভয়ে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় অষ্টমনিষা থেকে ভাঙ্গুড়া অভিমুখে আসা একটি করিমন গাড়ির চাকার নিচে পড়ে সে মারাত্মক আহত হয়। শিশুটিকে চাকায় পিষ্ট করে চালক করিমন গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সকাল পৌনে এগারোটার দিকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পৌছানোর কিছুক্ষণ পরেই শিশুটি মারা যায়।

ভাঙ্গুড়া থানার এসআই ইব্রাহিম হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত বলেন, অষ্টমনিষা থেকে ভাঙ্গুড়াগামী একটি করিমন গাড়ির নিচে পড়ে শিশুটি মারা যায়। করিমন গাড়ির চালক পালিয়েছে। তবে স্থানীয় বাসিন্দারা গাড়ির চালককে চেনে। কিন্তু নিহতের পরিবার অভিযোগ না দেওয়ায় তাকে আটক করা হয়নি।