প্রধান মেনু

ভাঙ্গুড়ায় মুক্তিযোদ্ধাদের এমপির ঈদ উপহার

পাবনার ভাঙ্গুড়ায় ২৪ জন মুক্তিযোদ্ধার পরিবারকে ঈদ উপহার দিয়েছেন পাবনা-৩ (ভাঙ্গুড়া, চাটমোহর ও ফরিদপুর) আসনের সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন। আজ বুধবার ভাঙ্গুড়া উপজেলা মুক্তিযুদ্ধ কমপ্লেক্সে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সংসদ সদস্যের পক্ষে এই ঈদ উপহার বিতরণ করেন। উপহার সামগ্রীতে রয়েছে মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের নতুন পোশাক ও খাদ্য সামগ্রী। এরপর চাটমোহর ও ফরিদপুর উপজেলার মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার দেয়া হবে।
জানা যায়, উপজেলায় প্রায় ৮৬ জন মুক্তিযোদ্ধা রয়েছে। এদের মধ্যে ২৪ জন মুক্তিযোদ্ধা বয়সের ভারে এখন আর কাজ কর্ম করতে পারেন না। এমনকি এসব মুক্তিযোদ্ধাদের সন্তানেরা অর্থনৈতিকভাবে সচ্ছল নয়। এতে এই মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংসার পরিচালনায় কিছুটা কষ্ট হয়। এ কারণে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন ব্যক্তিগত তহবিল থেকে এসব মুক্তিযোদ্ধাদের পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি ও চালডাল সহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেন।
উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মোকছদ আলী বলেন, আলহাজ্ব মকবুল হোসেন এমপি সবসময়ই স্থানীয় মু্ক্তিযোদ্ধাদের খোঁজ-খবর রাখেন। মাঝে মধ্যেই তিনি মুক্তিযোদ্ধাদেরকে সহায়তা করেন। এরই ধারাবাহিকতায় ঈদ উপলক্ষে এই উপহার সামগ্রী বিতরণ করা হলো।