প্রধান মেনু

ভাঙ্গুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় তিন সন্তানের জননী নিহত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের ধাক্কায় তিন সন্তানের জননী জিন্নাহ খাতুন (৫০) নিহত হয়েছেন। সোমবার বিকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত জিন্নাহ খাতুনের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের নৌবাড়ীয়া গ্রামে। তিনি ওই গ্রামের সালেক মোল্লার স্ত্রী।
পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকালে বাড়ির সামনে রাস্তা পার হওয়ার সময় একটি বেপরোয়া গতির মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে জিন্নাহ খাতুনের। এতে জিন্নাহ খাতুনসহ মোটরসাইকেলের দুই আরোহী আহত হন। আহতদেরকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে মুমূর্ষ অবস্থায় জিন্নাহ খাতুনকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থা বেগতিক দেখে পাবনা সদর হাসপাতালের চিকিৎসকরা তাৎক্ষণিক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে রাতেই মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়।
এদিকে আহত মোটরসাইকেলের দুই আরোহী ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তারা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।
নিহতের স্বজন জেড আই হীরক বলেন, মোটরসাইকেল চালকের বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণেই দুর্ঘটনাটি ঘটে।