প্রধান মেনু

ভাঙ্গুড়ায় যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

পাবনার ভাঙ্গুড়ায় যুবলীগের উদ্যোগে দুইশ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ২ কেজি আলু, আধা কেজি ডাল ও লবণ। আজ মঙ্গলবার উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা হাতে এই ত্রাণসামগ্রী তুলে দেওয়া হয়। তারা তাদের সাংগঠনিক এলাকার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করবেন। এসময় ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল ও মহিলা ভাইস-চেয়ারম্যান আজিদা পারভিন পাখি উপস্থিত ছিলেন।

জানা যায়, সারাদেশব্যাপী দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করেছে যুবলীগ। এর অংশ হিসেবে ভাঙ্গুড়া উপজেলা যুবলীগের ইবনুল হাসান শাকিল ও ইমরান হাসান আরিফ নিজস্ব অর্থায়নে এই দুইশ পরিবারকে খাদ্য সহযোগিতা দেন। অবস্থার উন্নতি না ঘটলে এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তারা।

পার ভাঙ্গুড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, কেন্দ্রীয় যুবলীগের কার্যক্রমের অংশ হিসেবে ভাঙ্গুড়ায় ত্রাণসামগ্রী বিতরণ করছেন যুবলীগ নেতা। এতে এলাকার দুস্থ অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর সুযোগ হল যুবলীগের। তাই যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল ও ইমরান হাসান আরিফকে ধন্যবাদ।

যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল বলেন, জাতির এই সংকটকালে মুহূর্তে দুস্থ ও অসহায় মানুষদের পাশে যুবলীগের দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে মনে করি। তাই ক্ষুদ্র পরিসরে হলেও মানুষকে সচেতন করার পাশাপাশি সহযোগিতা করার চেষ্টা করছি। এই কার্যক্রম অব্যাহত থাকবে অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত।