প্রধান মেনু

ভাঙ্গুড়ায় সিএনজি উল্টে যুবক নিহত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় সিএনজি চালিত অটোরিক্সা উল্টে সোহেল আহমেদ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সোহেল পাবনার ফরিদপুর উপজেলার বিএলবাড়ি ইউনিয়নের আরকান্দি গ্রামের রেজাউল করিম ঘোষের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে সোহেল সহ ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা ফরিদপুর থেকে ভাঙ্গুড়া যাচ্ছিল। পথিমধ্যে অটোরিকশাটি ভাঙ্গুড়া উপজেলার কাশিপুরের মোড় নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে নিচে উল্টে যায়। এসময় সিএনজিতে থাকা যাত্রীদের মধ্যে সোহেল, সোহাগী রানি দাস ও তার ছেলে খোকন দাস আহত হয়। আহতদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে সোহেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। পরে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় সোহেল মারা যায়।
সোহেলের দুলাভাই আব্দুল জব্বার জানান, ‘হাসপাতালের কার্যক্রম শেষ করে সোহেলের লাশ নিয়ে বাড়ি ফিরব। সোহেল তার শশুরের পরিবারের একমাত্র পুত্র সন্তান। তাই তার অকাল মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।’