প্রধান মেনু

ভাঙ্গুড়া সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়া উপজেলার স্নাতক পর্যায়ের একমাত্র সরকারি শিক্ষা প্রতিষ্ঠান হাজি জামাল উদ্দিন অনার্স কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার দিনভর এই ক্রীড়া প্রতিযোগিতা ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিন সকাল বেলা মশাল জ্বালিয়ে পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

ভাঙ্গুড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা ও কলেজের সভাপতি সৈয়দ আশরাফুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বাকী বিল্লাহ, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল, জেলা পরিষদের সদস্য আসলাম আলী ও গুলশান আরা লিপি, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু ও আজিদা পারভীন পাখি।
অনুষ্ঠানের শুরুতে কলেজের শিক্ষার্থীদের মঞ্চায়নে ভাষা আন্দোলনের উপর সংক্ষিপ্ত নাটিকা উপস্থিত অতিথি ও দর্শকদের মুগ্ধ করে।এরপর দিন পরে চলে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।দিনশেষে কলেজের অধ্যক্ষ শহীদুজ্জামান তরুণ ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।